,



গ্রামীণফোনের রি-রেজিস্টেশন করে স্মার্টফোন জিতুন

সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ১ জুন থেকে সকল অনিবন্ধিত সিম নিষ্ক্রিয় হয়ে যাবে। সবাইকে রেজিস্ট্রেশনে উৎসাহিত করতে রি-রেজিস্ট্রশনকারী গ্রাহকদের জন্য প্রতি ২০ মিনিটে ১ করে হ্যান্ডসেট উপহার দিচ্ছে গ্রামীণফোন। আগামী ৩১ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রেজিস্ট্রেশন করলে এই অফার পাওয়া যাবে।

কার্যকরী সময়ে প্রত্যেক ঘণ্টার প্রতি ২০তম মিনিটে প্রথম রি-রেজিস্ট্রশনকারী গ্রাহককে একটি কোব্র্যান্ডেড ওকাপিয়া স্মার্টফোন দেয়া হবে। বিজয়ীদের এসএমএস এর মাধ্যমে জানানো হবে এবং তাদের ১৫ জুলাই এর মধ্যে হ্যান্ডসেট সংগ্রহ করতে হবে।

এছাড়াও এই সময়ে রি-রেজিস্ট্রশন সম্পন্নকারী সকল গ্রাহক বিনামূল্যে ২০০ টাকার টকটাইম পাবেন। এই টকটাইম ৭দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য হবে। এই অফার ২৭ মে পর্যন্ত পাওয়া যাবে।

মোবাইল ফোন সিম কার্ড এর বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশন এর বর্ধিত সময় আগামী ৩১ মে ২০১৬ তে শেষ হবে। গ্রামীণফোনের যেসব গ্রাহক এখনো বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করেননি তাদের অবিলম্বে তা সম্পন্ন করতে অনুরোধ জানানো হয়েছে।

এবছরের জানুয়ারি মাসে সরকার মোবাইল গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে পুনরায় নিবন্ধন করার উদ্যোগে নেয়। এই প্রক্রিয়ায় গ্রাহকের জাতীয় পরিচয়পত্র এবং আঙ্গুলের ছাপ নির্বাচন কমিশনের ডাটাবেজে রক্ষিত তথ্যের সাথে মিলিয়ে দেখা হয়।

সারাদেশে গ্রামীণফোনের ৫০,০০০ বায়োমেট্রিক পয়েন্ট থেকে পুনরায় নিবন্ধন করা যাবে। এর জন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্রের কপি, একটি পাসপোর্ট সাইজ ছবি এবং যে সিমটি নিবন্ধন করা হবে তা সাথে আনতে হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর