বরিশালকে হারিয়ে জয়ে ফিরল চট্টগ্রাম

শিশিরের কথা মাথায় রাখলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেওয়া ১৪৬ রানের লক্ষ্য ফরচুন বরিশালের জন্য বেশি বড় ছিল না। কিন্তু শক্তিশালী ব্যাটিংলাইন আপ নিয়েও রানটা তাড়া করতে পারেনি বরিশাল। চট্টগ্রাম ম্যাচ জিতেছে ১৬ রানে। সিলেট পর্বের শেষ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের কাছে হারের পর জয়ে ফিরল চট্টগ্রাম।

ব্যাটিং ব্যর্থতা ডুবিয়েছে বরিশালকে। রান পাননি মাহমুদ উল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম, শোয়েব মালিক। এক প্রান্তে ১৫ ওভার পর্যন্ত থাকলেও ডানা মেলতে পারেননি তামিম ইকবাল। ৪৬ বলে তিনি ৪৯ রান করে আউট হয়েছেন।

চট্টগ্রামের ইনিংস এগিয়েছে দুই বিদেশি জশ ব্রাউন ও টম ব্রুসের কৃতিত্বে। বিপিএল অভিষেকেই তাঁকে নিয়ে আলোচনার একটা ঝলক দেখিয়েছেন ব্রাউন। প্রথমবার একাদশে সুযোগ পেয়ে খেলেছেন ২৩ বলে ৩৮ রানের ইনিংস।গ্যালারিতে উড়িয়ে মারা চারটি বড় ছক্কার সঙ্গে তাঁর ইনিংসে রয়েছে একটি চারের মার।

তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দীপুরা যেখানে রানের জন্য সংগ্রাম করেছেন, সেখানে আরেক বিদেশি নিউজিল্যান্ড ব্যাটার ব্রুস খেলেছেন অপরাজিত ৫০ রানের ইনিংস। বিপিএলে তাঁর প্রথম ফিফটি পাওয়া ৪০ বলের ইনিংস সাজানো পাঁচ ৪ ও দুই ছক্কায়।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর