উপজেলা চেয়ারম্যান হিসেবে টিটো’কে চায় ঠাকুরগাঁওবাসী

দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী, আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম দফার উপজেলা নির্বাচন। এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে ঠাকুরগাঁও উপজেলা পরিষদের সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। তবে এবারও সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে অ্যাড. অরুনাংশু দত্ত টিটোকে দেখতে চায় উপজেলাবাসী।

জানা যায়, ২০১৯ সালের ৮ মে ঠাকুরগাঁও সদর উপজেলার দায়িত্ব গ্রহণ করেন অ্যাড. অরুনাংশু দত্ত টিটো। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদেও রয়েছেন। উপজেলা পরিষদের দায়িত্ব পাওয়ার পর থেকে দুর্নীতিমুক্ত করা সহ সাধারণ মানুষের আপদে বিপদে সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন তিনি।

সদর উপজেলার বাসিন্দা আব্দুল কুদ্দুস,আল আমিনসহ বেশ কয়েকজন বলেন, এর আগের অনেকে ছিলেন উপজেলা চেয়ারম্যান তবে টিটো দত্তের মতো কাউকে দেখি নাই। তিনি মানুষের সাথে মিশে থাকেন। তিনি সাদা মনের মানুষ তাই সদর উপজেলাবাসী আবারও তাকেই চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চাই।

আসন্ন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হবেন কিনা জানতে চাইলে অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো বলেন, আমি দীর্ঘদিন ধরেই রাজনীতির সাথে যুক্ত। আমার রাজনীতি মূলত জনগণকে নিয়ে। সবকিছু ঠিক থাকলে আর ভোটাররা চাইলে জনসাধারণের ভালোবাসায় আমি এবারও প্রার্থী হওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর