,



নাসিম ওসমানের ক্ষমা চাওয়া উচিত : স্বাস্থ্যমন্ত্রী

শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠবস করানোর ফলে জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য নাসিম ওসমানকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, লজ্জা থাকলে উনার আর সংসদে বসা উচিত নয়।

রোববার সোয়া ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শিক্ষক শ্যামল কান্তি ভক্তের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার পর সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একজন জনপ্রতিনিধি হিসাবে, একজন সংসদ সদস্য প্রধান শিক্ষকের সঙ্গে এমন আচরণ করা ঠিক হয়নি। এ জন্য সেই (নাসিম ওসমান) সাংসদের ক্ষমা চাওয়া উচিত।

শ্যামল কান্তি ভক্তর শারীরিক অবস্থা সম্পর্কে স্বাস্থ্যমন্ত্রী বলেন, উনার শারীরিক অবস্থা মোটামুটি ভালোই, তবে লাঞ্ছিত হওয়ার ঘটনায় মানষিকভাবে তিনি ভেঙ্গে পরেছেন।

এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের নিরাপত্তা ব্যবস্থ্য জোড়দার করা হয়েছে বলেও জানান মন্ত্রী।

উল্লেখ্য, শিক্ষক শ্যামল কান্তি ভক্ত গত শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। ওইদিন রাতে ‘সালাউদ্দিনের ঘোড়া’ নামক এক ফেসবুক থেকে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এদিকে, আজ (রোববার) সকাল থেকে শিক্ষক শ্যামল কান্তি ভক্তের নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর