স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই মহিলা লীগ নেত্রীর জামিন

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে স্বামীকে দুলাভাই পরিচয় দেওয়া পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মীম খাতুন ওরফে আফসানা মীম ও তার স্বামী মো. ওবাইদুল্লাহর জামিন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সমীর আদালত শুনানি শেষে আপসের শর্তে জামিন মঞ্জুর করেন।

এদিন রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও গুলশান থানার উপপরিদর্শক মো. রোমেন মিয়া।

এ সময় আসামিপক্ষ তাদের জামিন চেয়ে আবেদন করেন। এ সময় তার আইনজীবী আদালতকে বলেন, মামলার বাদীর সঙ্গে তাদের আপস মীমাংসা হয়ে গেছে। বিচারক বাদী মনিরুজ্জামানের কাছে জানতে চান, জামিন দিলে কোনো আপত্তি আছে কিনা। তখন আপত্তি নেই জানালে বিচারক বাদীকে লিখিত দিতে বলেন। পরে আপসের শর্তে তিন হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, ওবাইদুল্লাহ নামে এক ব্যক্তিকে দুলাভাই হিসেবে মামলার বাদী মনিরুজ্জামানের সঙ্গে পরিচয় করে দেন মীম। পরে বিভিন্ন সময়ে ব্যবসার কথা বলে ১৩ লাখ ১৭ হাজার টাকা নেন মীম ও ওবাইদুল্লাহ। বিশ্বাস করে দলিল ছাড়া লেনদেন হলেও পরে দলিল করতে চাইলে তারা টালবাহানা শুরু করেন। পাওনা টাকা ফেরত দেবেন না বলে হুঁশিয়ারি দেন এবং তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দেখান।

এ ঘটনায় আটঘড়িয়া উপজেলার যুবলীগ নেতা ও ব্যবসায়ী মনিরুজ্জামান বাবু বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় মামলা করেন। এরপর পাবনা জেলা শহর থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর