ছেলেদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে ট্রাকের সামনে ঝাঁপ দিলেন বাবা

ঝালকাঠিতে ট্রাকের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মো. আলতাফ হোসেন মোল্লা (৬৫) নামের এক বাবা। ছেলেদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রতিবেশীরা অভিযোগ করেছেন।শনিবার (৯ মার্চ) বেলা ১১টার দিকে জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলতলা এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে দপদপিয়ার জিরোপয়েন্ট থেকে জুড়কাঠি-মানপাশা সড়ক দিয়ে ভেকু মেশিন নিয়ে একটি ট্রাক যাচ্ছিল। ট্রাকটি কুশঙ্গল ইউনিয়নের ফুলতলা এলাকায় আসলে আলতাফ হোসেন মোল্লা নিজেই ট্রাকের সামনে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

প্রতিবেশীসূত্রে জানা গেছে, তিন ছেলে ও এক মেয়ের বাবা উপজেলার ফুলহরী গ্রামের বাসিন্দা আলতাফ হোসেন। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার আচারণে ছেলেরা ক্ষিপ্ত হয়ে প্রায়ই তাকে মারধর করতেন। শুক্রবার (৮ মার্চ) রাতেও তাকে মারধর করা হয়। এ কারণেই নিজেই চলন্ত গাড়ির সামনে গিয়ে পড়েন।

রাজধানী থেকে তিন মরদেহ উদ্ধার
নিহতের ছেলে বেল্লাল হোসেন বাবাকে মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বাবা মানসিক ভারসাম্যহীন। তিনি গোসলের কথা বলে বাড়ি থেকে বের হন। পরে শুনি চলন্ত ট্রাকের সামনে নিজেই ঝাঁপ দিয়েছেন।

সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জেসমিন বলেন, আমি একটা স্কুলের অনুষ্ঠানে আছি। অনুষ্ঠান শেষ হলে তাদের বাড়িতে যাব। তবে শুনেছি ছেলেরা প্রায়ই ওই বৃদ্ধকে মারধর করতেন। ছেলেদের অত্যাচারে চলন্ত ট্রাকের সামনে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে এলাকার লোকজন বলাবলি করছে।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে লাশ উদ্ধার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। ওই বৃদ্ধ মানসিকভারসম্যহীন বলেও জানিয়েছে তার পরিবার।

 

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর