কেইনের হ্যাটট্রিকে মাইন্সের জালে বায়ার্নের গোলবন্যা

ইংল্যান্ড ছেড়ে জার্মানিতে এসেই ‘গোল মেশিন’ বনে গেছেন ইংলিশ তারকা হ্যারি কেইন। একের পর এক ম্যাচে গোল করে চলেছেন এই ফরোয়ার্ড। দুর্দান্ত পারফরম্যান্সের ধারাবাহিকতায় আরেকটি হ্যাটট্রিক উপহার দিলেন কেইন। তাতে বুন্দেসলিগার ম্যাচে মাইন্সকে ৮-১ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

শনিবার (৯ মার্চ) বায়ার্নের ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় মাইন্সের বিপক্ষে কেইনের হ্যাটট্রিক ছাড়াও গোল উৎসবে দু’বার শামিল হয়েছেন লেয়ন গোরেটস্কা। আর একটি করে গোল করেছেন টমাস মুলার, জামাল মুসিয়ালা ও সের্গে জিনাব্রি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে বায়ার্ন। তাতে ত্রয়োদশ মিনিটে প্রথমবার জাল খুঁজে নেয় দলটি। গোল করে দলকে এগিয়ে নেন কেইন। এর চার মিনিট বাদে আবারও গোল। এবার গোল করেন গোরেটস্কা। বায়ার্নের দুই গোলের বিপরীতে প্রথমার্ধে মাইন্সের একমাত্র গোলটি করেন নাদিম আমিরি।

এক গোলের লিড নিয়ে বায়ার্ন যখন বিরতিতে যাওয়ার কথা ভাবছে, ঠিক তখনি প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একবার মাইন্সের জাল কাঁপিয়ে দেন কেইন। যোগ করা সময়ের সপ্তম মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোলটি করেন ইংলিশ তারকা। তাতে ৩-১ ব্যবধানে লিড ধরে রেখে বিরতিতে যায় বায়ার্ন।

দ্বিতীয়ার্ধে স্রেফ গোল বন্যা বইয়ে দেয় বায়ার্ন। ৪৭তম মিনিটে জাল খুঁজে নেন টমাস মুলার। ৬১তম মিনিটে গোল করেন জামাল মুসিয়ালা। এর পাঁচ মিনিট পর ৬৬তম মিনিটে গোলস্কোরারের তালিকায় নাম লেখান জিনাব্রি।

এরপর কেইনের ম্যাজিক। ৭০তম মিনিটে চলতি মৌসুমে বায়ার্নের হয়ে নিজের চতুর্থ হ্যাটট্রিক পূরোন করেন কেইন। আর যোগ করা সময় নিজের দ্বিতীয় গোলটি করে বায়ার্নের ৮-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন গোরেটস্কা।

এই জয়ে শীর্ষে থাকা বায়ার লেভারকুজেনের সঙ্গে ব্যবধান কমিয়েছে বায়ার্ন। ২৫ ম্যাচে বায়ার্নের পয়েন্ট হলো ৫৭। এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেভারকুজেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর