বৈশাখীর ঈদ আয়োজনে ৭ চলচ্চিত্র, ২৭ নাটক

ঈদে আনন্দ বাড়াতে বৈচিত্র্যময় অনুষ্ঠান নির্মাণ করে টেলিভিশন চ্যানেলগুলো। এই ঈদে বৈশাখী টেলিভিশনে থাকছে ২৭টি নাটক, ৭টি চলচ্চিত্র, জনপ্রিয় শিল্পীদের নিয়ে সংগীতানুষ্ঠান এবং বিশেষ কমেডি শো ফানি মোমেন্টসহ নানা আয়োজন।

ঈদের সাত দিন দুপুর ২টা ৩০ মিনিট থেকে প্রচার হবে সাতটি চলচ্চিত্র। সেগুলো হলো—‘মনে প্রাণে আছ তুমি’,  ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘তোমাকে চাই’, ‘আমি জেল থেকে বলছি’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘দুই বধূ এক প্রিয়া’ এবং ‘জান্নাত’।

নাটকগুলোর মধ্যে ১৫টি একক এবং ৭ পর্বের ৫টি ধারাবাহিক এবং ৭টি মেগা ধারাবাহিক। একক নাটকগুলো শুরু হবে প্রতিদিন রাত ৮টা ১০ মিনিটে এবং ৯টা ৫০ মিনিটে

ঈদ আয়োজন বিষয়ে বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেছেন, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। সেজন্যই আমাদের এ আয়োজন। কতটুকু সফল হতে পারব, সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা।

বিশেষ সংগীতানুষ্ঠানগুলোর মধ্যে ঈদের সাত দিন সকাল ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ‘বৈশাখীর সকালের গান’। সকাল ১১টায় হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। নিকোলাস হীরার প্রযোজনায় এবং চিত্রনায়িকা বৃষ্টি ইসলামের উপস্থাপনায় ঈদের ৭ দিন দুপুর ১টায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’।

ঈদের দিন দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকে ব্যবহৃত গান নিয়ে বিশেষ অনুষ্ঠান নাটকের গান। দুপুর ১২টা ৩০ মিনিটে প্রচার হবে কমেডি শো ‘ফানি মোমেন্ট’। বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকের হাস্যরস ও ফান নিয়েই এ অনুষ্ঠান। নাটকের গান ও ফানি মোমেন্ট অনুষ্ঠান দুটি প্রযোজনা করেছেন নিকোলাস হীরা।

এই ক্যাটাগরীর আরো খবর