ঈদে মুন্নির সিনেমায় রাজীব আশরাফের লেখা শেষ গান দেখা যাবে

-আগে কথা ছিল রহিমা আফরোজ মুন্নি পরিচালিত ‘মুক্ত কারাগার’ সিনেমাটি ঈদে মুক্তি পাবে। এখনও সিনেমা মুক্তির ব্যাপারে কোনো সিদ্ধান্ত না জানা গেলেও আগামীকাল বৃহস্পতিবার ( ১১ মার্চ)   ঈদের দিনে আসছে রাজীব আশরাফের লেখা শেষ গান। ‘আগাছার ফুল’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আহমেদ হাসান সানি, সুরারোপ করেছেন মুয়ীয মাহফুজগানটি ব্যবহৃত হয়েছে ‘মুক্ত কারাগার’ সিনেমায়

নির্মিত হয়েছে রহিমা আফরোজ মুন্নি পরিচালিত ‘মুক্ত কারাগার’ শিরোনামের একটি সিনেমা।  ‘মুক্ত কারাগার’ সিনেমাটি তৈরি হয়েছে নূর নামের এক নারীর সংগ্রামী জীবনের গল্প নিয়ে। নানা সামাজিক বাধা পেরিয়ে চরিত্রটি এক সময় তার স্বাধীন গন্তব্য খুঁজে পায়। নির্মাতা বলেন, ‘নূর চরিত্রটি মধ্যবিত্ত ধার্মিক পরিবার থেকে আসা। প্রেম ও বৈবাহিক সম্পর্কে সে শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হয়। একটা পর্যায়ে সে সবকিছু থেকে বেরিয়ে আসে। এ গল্পে স্বাধীনভাবে থাকার বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়েছে। ’ নূর চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা মুন্নি নিজেই। অভিনয়ে আরও আছেন নাফিজ আহমেদ, তুহিন প্রমুখ। এদিকে এ সিনেমায় থাকছে প্রয়াত গীতিকবি রাজীব আশরাফের একটি গান। তার লেখা অপ্রকাশিত গান ‘আগাছার ফুল’ সিনেমায় চিত্রায়ণ অনেক আগেই করা হয়েছিল।
রহিমা আফরোজ মুন্নী পরিচালিত ছবিটির মুক্তির তারিখ এখনো নির্ধারিত হয়নি। তবে ঈদে গানটি মুক্তি দেওয়া হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই ক্যাটাগরীর আরো খবর