ভোটারদের টাকা বিলির আগেই র‍্যাবের হাতে ধরা চেয়ারম্যান প্রার্থী

নির্বাচনে প্রভাব বিস্তারের উদ্দেশ্যে রাখা বিপুল পরিমাণ টাকাসহ পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনসহ ১১ জনকে আটক করেছে র‍্যাব। পাশাপাশি শাহীনের উপজেলা নির্বাচনী কাজে ব্যবহৃত একটি গাড়ি ও ২২ লাখ ৮২ হাজার ৭শ টাকা জব্দ করা হয়।

গতকাল সোমবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনী এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান জানান, আগামী ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রথমধাপে সুজানগর উপজেলা নির্বাচন উপলক্ষ্যে র‍্যাবের নিয়মিত টহল দল সুজানগরের চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল।

এ সময় সন্দেহ হওয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীন ও তার ১০ সহযোগীকে আটক করা হয়। এছাড়া তার গাড়িতে রাখা দুই ব্যাগ ভর্তি ২২ লাখ ৮২ হাজার ৭শ টাকা ও নির্বাচনী কাজে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়।র‌্যাব কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে টাকাগুলো অসৎ উদ্দেশ্যে নির্বাচনে ভোটারদের বিভিন্নভাবে প্রভাবিত করার জন্য রাখা হয়েছিল। জেলা রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে। তিনি এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

 

 

এই ক্যাটাগরীর আরো খবর