,



প্রকৃতি প্রেমীদের নতুন ঠিকানা সাংবাদিকদের সাথে আলাপকালে এম.পি রেজওয়ান আহমেদ তোফিক

বাঙালী কণ্ঠ নিউজঃ  প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি পর্যটন কেন্দ্র পরিদর্শন করলেন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদের পুত্র ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তোফিক।

তিনি পরিদর্শন কালে সাংবাদিকদের বলেন উজান থেকে নেমে আসা স্বচ্ছ জল সাত পাহাড়ের গহিনে বিছানার মত পরিপাটির সারি সারি পাথর যে কোন পর্যটকেই আকৃষ্ট করবে। প্রচন্ড গরমের মধ্যে ঐ স্বচ্ছ জলে নিজের শরীর ভেজানো যেন আরেক আনন্দ। হিমশীতল জলে সারাদিনই নিজেকে ভিজিয়ে রাখতে ইচ্ছে করে।

তিনি বিছনাকান্দির পরিদর্শন করে নিজেকে গর্বিত মনে করেন। তিনি স্থানীয় সাংসদ সদস্যের উদ্দেশ্যে বলেন দেশ বিদেশ থেকে এখানে প্রতিদিন হাজার হাজার পর্যটক ঘুরতে আসেন। কিন্তু এখানকার যোগাযোগ ব্যবস্থা অত্যান্ত নাজুক এমতাবস্থায় স্থানীয় এলাকাবাসী ও পর্যটন প্রেমীদের কথা বিবেচনা করে জরুরী ভিত্তিতে যাতায়াত ব্যবস্থার উন্নয়ন  একান্ত প্রয়োজন।

বেলা ২ টায় এম.পি রেজওয়ান আহমেদ তোফিক তার সফর সংঙ্গী কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য ও মিটামঈন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সমির কুমার বৈষ্ণব,ইটনা উপজেলা আওয়ামীলেগের সাধারন সম্পাদক মো: খলিলুর রহমান সহ অর্ধশতাদিক ছাত্রলীগ,যুবলীগ নেতাকর্মী সহ গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য কামাল হোসেনের বাড়ীতে বিশ্রাম করেন এবং দুপুরের খাবার সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত হিল্লোল রায়, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন,মাইটিভির গোয়াইনঘাট প্রতিনিধি হুমায়ুন আহমদ,ইউপি সদস্য আব্দুল হেকিম সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর