,



জিয়ার আদর্শ ধারণ করেই এগিয়ে যাচ্ছে বিএনপি

বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিন্দুকেরা বলে বিএনপি জিয়ার আদর্শ ধেকে দূরে সরে গেছে। কিন্তু নেতাকর্মীরা জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে আছে। এবং এটা ধারণ করেই তারা সামনের দিকে এগিয়ে যাবে।

সোমবার সকালে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের আগে ফখরুল এসব কথা বলেন।

ফখরুল অভিযোগ করেন, বিএনপিকে ভাঙার ষড়যন্ত্র কখনোই সফল হবে না। বিএনপি চেয়ারপারসনকে রাজনীতি থেকে দূরে রাখতে তার বিরেুদ্ধে মামলা দেয়া হচ্ছে বলে দাবি করেন তিনি।

দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করেন, খালেদা জিয়াকে কারাগারে নেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। বিষয়টি আগুন নিয়ে খেলার শামিল। সরকারকে এই অপচেষ্টা থেকে দূরে থাকার আহ্বান জানান তিনি।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে সমাধি প্রাঙ্গণে জাতীয়বাদী ওলামা দল আয়োজিতদ কুরানখানি ও মিলাদ মাহফিলে অংশ নেন খালেদা।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ। দিবসটি পালন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে বিএনপি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর