,



সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ : ফখরুল

আওয়ামী লীগ সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে  ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর ইত্তেফাক মোড়ের কাছে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণকালে এ মন্তব্য করেন তিনি।

বর্তমানে দেশে লুটপাটের অর্থনীতি চলছে দাবি করে মির্জা ফখরুল বলেন, সরকারের একটি চিহ্নিত গোষ্ঠীর কারণে রোজার আগেই দ্রব্যমূল্য বাড়ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলন চলছে, সে আন্দোলনের মাধ্যমে এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্পটে দুস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিরতণ করছে বিএনপি।

এরই অংশ হিসেবে আজও রাজধানীর ৮টি স্পটে  দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

দ্বিতীয় দিনে মঙ্গলবার মাদারটেকের আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়, মতিঝিলের অভিসার সিনেমা হল, গেন্ডারিয়া কাঠের পুল, দয়াগঞ্জ মোড় (যাত্রাবাড়ি), ধোলাইপাড় বাসস্ট্যান্ড, আলম মার্কেট জুরাইন এবং শ্যামপুর ঈদগাহ মাঠে (লাল মসজিদ) খাবার বিতরণ করেন তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর