মাশরাফি দলের সাথে কেন চট্টগ্রাম যাননি? এবার ফাঁস হলো আসল কারণ

বাঙালী কণ্ঠ নিউজঃ  অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য কন্ডিশন ক্যাম্প করছে বাংলাদেশ দল। ক্যাম্পের ঢাকা পর্ব শেষে চট্টগ্রামের পর্ব শুরু হতে যাচ্ছে শীঘ্রই। আর এ জন্য মাশরাফি দলের সাথে কেন চট্টগ্রাম যাননি? এবার ফাঁস হলো আসল কারণ।

ইতিমধ্যে ২৪ সদস্যের প্রাথমিক দল কন্ডিশন ক্যাম্পের জন্য চট্টগ্রাম গেলেও দলের সঙ্গে যাননি বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি মর্তুজা।

এই মাসের শেষের দিকেই শুরু হতে যাচ্ছে দুই ম্যাচ টেস্ট সিরিজ। মূল সিরিজের আগে এক সপ্তাহ চট্টগ্রামে

ক্যাম্প করবে দল। সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিতে নিজেদের মধ্যে তিন দিনের প্রস্তুতি ম্যাচও খেলবে ক্রিকেটাররা।

টেস্ট ক্রিকেট থেকে বিরত রয়েছেন দীর্ঘ ৮ বছর ধরে যার কারণে মুশফিক বাহিনীদের সঙ্গে যোগ দেননি সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি। সাদা জার্সির লড়াই বলে দলের সঙ্গে চট্টগ্রামে না গেলেও সাদা বলে একাই অনুশীলন চালিয়ে যাবেন তিনি।মাশরাফির পরবর্তী মিশন আগামী অক্টোবরে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলবেন মাশরাফি। তাই আসন্ন সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করছেন মাশরাফি।

“মূলত চট্টগ্রামে লাল বলেই অনুশীলন করানো হবে এবং আমি তিন দিনের প্রস্তুতি ম্যাচও খেলতে পারবো না। কোচের বলেছেন তাঁদের সঙ্গে গেলে আমার কোন লাভই হবে না। তার চেয়ে ঢাকাতেই সাদা বলে অনুশীলন চালিয়ে যেতে বলেছে।”

তিনি আরো যোগ করেন, “কোচ আমাকে হাই পারফরম্যান্স দলের সঙ্গে অনুশীলন করতে বলেছে। এটা নিয়ে আমার কোন সমস্যা ছিল না। কিন্তু তাঁদের তিন থেকে চার দিনের বন্ধ রয়েছে তবে আমি মিরপুরে একাই অনুশীলন চালিয়ে যাবো।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর