,



প্রযুক্তিগত কারণে এয়ারটেলের সিম বন্ধ

বেসরকারি টেলিকম সেবা দানকারী প্রতিষ্ঠান এয়ারটেলের কিছু সংখ্যক গ্রাহকের সিম বন্ধের সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতির কোনো সম্পর্ক নেই, বরং সার্ভারে সমস্যা থাকার কারণে এমনটি হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে বিস্তারিত ব্যাখা দিয়ে বুধবার এয়ারটেলের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার থেকে সিম বন্ধ হয়ে যাওয়ার সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুনর্নিবন্ধনের কোনো সম্পর্ক নেই।

এয়ারটেল গ্রাহকদের অভিযোগ, সিম পুনর্নিবন্ধন করার পরও তাদের ফোনে কল আসা-যাওয়া বন্ধ হয়ে গেছে।

এ অভিযোগের পরিপ্রেক্ষিতে দেয়া বিজ্ঞপ্তিতে এয়ারটেল কর্তৃপক্ষ বলেছে, তাদের একটি প্রধান মোবাইল সুইচিং সেন্টার এমএসসি-০৯ এ হঠাৎ করেই যান্ত্রিক গোলযোগ দেখা দেয়ার কারণে ঢাকার দক্ষিণাংশ ও নারায়ণগঞ্জে এয়ারটেল গ্রাহকেরা সাময়িক নেটওয়ার্ক সমস্যায় পড়েছেন। অন্য জায়গাগুলোতে বর্তমানে এ ধরনের কেনো সমস্যা নেই। এর সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুনর্নিবন্ধন করা না করারও কোনো সম্পর্ক নেই।

বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করে এয়ারটেল কর্তৃপক্ষ জানিয়েছে,  দ্রুত এ সমস্যার সমাধান হবে।

এদিকে, বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর ধানমণ্ডির দুই নম্বর সড়কে এয়ারটেলের শাখা কার্যালয় ঘেরাও করেন সংযোগ বন্ধ হয়ে যাওয়া বিক্ষুব্ধ গ্রাহকরা।

সেখানে ভাঙচুরের ঘটনা ঘটে বলেও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর