‘যন্ত্রণার আগুন’ নিয়ে তানিন সুবহা

চলচ্চিত্র অভিনেত্রী তানিন সুবহা এ পর্যন্ত ১৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে চারটি চলচ্চিত্র। বর্তমানে চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিক এর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তানিন সুবহা। সিনেমার শিরোনাম ‘যন্ত্রণার আগুন’ এটি পরিচালনা করছেন এম.এম রানা। এ এফ এ মাল্টিমিডিয়ার প্রথম প্রয়াস এটি। সিনেমাটির কাহিনী ও সংলাপ রচনা করেছেন জীবন চৌধুরী।

নির্মাতা রানা জানিয়েছেন, যন্ত্রণার আগুন ছবিটির ৬টি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে, যার মধ্যে একটি আইটেম গান আছে। আইটেম গানটিতে ইতোমধ্যে নায়িকা তানিন সুবহার পারফর্ম করেছেন। গানের কথা লিখেছেন জীবন চৌধুরী, মিউজিক সম্পাদনায় আছেন রাজ বাপ্পা ও আলমগীর।
অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, জীবন চৌধুরী, সোনালি, সাদেক বাচ্চু, শুভ্রত, রেবেকা পারভীন, ড্যানি সিডাক, আমির সিরাজী, শাংকুপাঞ্জা, শিউলী, চিকন আলী, সহজ হাসমতসহ আর অনেকে।

অভিনেত্রী তানিন সুবহা বলেন, বাস্তবধর্মী গল্প নিয়ে নির্মিত এ ছবিটিতে দেখা যাবে মানবজীবনে প্রত্যেকটি মানুষের যন্ত্রণার বিভিন্নরূপ। আমি এ গল্পে সাথী নামে নায়িকা চরিত্রে অভিনয় করব। এ রকম চরিত্রে প্রথমবারের মত দর্শকের সামনে হাজির হচ্ছি, আশা করি দর্শকমহল আমাকে ভালোভাবে গ্রহণ করবেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর