,



যৌনকর্মী

অভিনয়ের স্বার্থে কত কিছুই না করতে হয়! ঠিক তেমনই একটি নাটকের জন্য যৌনকর্মী সাজতে হলো অভিনেত্রী অর্চিতা । ‘রঙিন দ্বিধা’ নামের নাটকটির শুটিং সম্প্রতি শেষ হয়েছে,

নাটকটিতে শুধু যৌনকর্মীর মতো সাহসী চরিত্রে অভিনয়ই করতে হয়নি, যথেষ্ট বেগও পেতে হচ্ছে চরিত্রটি ফুটিয়ে তুলতে। এমনকি নাটকটির একটা দৃশ্যের জন্য ঢাকার শান্তিনগরের একটি হোটেলকক্ষের ছোট আলমারিতে তাকে প্রায় চার ঘণ্টা বন্দি থাকতে হয়েছে।

‘রঙ্গিন দ্বিধা’ নাটকেসঙ্গে আরও অভিনয় করছেন রিয়াজ। আছেন দীপা খন্দকার। আনিসুল হকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম শাহেদ।

নাটকে নিজের চরিত্রটি নিয়ে দারুণ রোমাঞ্চিত । বেশ ব্যতিক্রম একটা আমেজ আছে বলে মনে করছেন তিনি। এই চরিত্রের জন্য তাকে এমন কিছু কাজ করতে হয়েছে, যা আগে কখনো হয়নি। এ নিয়ে বলেন, ”নাটকে আমি একজন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছি। গল্পের এক পর্যায়ে আমাকে একটি ঘরের ভেতর লুকিয়ে থাকতে হয়। তখন আমি ঘরের একটি আলমারির ভেতর ঢুকে পড়ি। অনেক সময় নিয়ে বার বার শটটি নিতে হয়েছে। আর ওই আলমারিটা এত ছোট ছিল যে, বার বার এর ভেতরে ঢোকা ও বেরুনো কঠিন ছিল। তাই শট ওকে না হওয়া পর্যন্ত আমাকে ওই আলমারির ভেতরেই বসে থাকতে হয়েছিল। প্রায় ৪ ঘণ্টা। সবকিছু মিলিয়ে নাটকটিতে কাজ করে দারুন মজা পেয়েছি। দর্শকদের কাছেও নাটকটি ভাল লাগবে আশা করছি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর