,



একই পরিবারের তিনজন চেয়ারম্যান পদপ্রার্থী

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়মতপুর ইউনিয়নের ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে একই পরিবারের তিনভাই জোর প্রচার প্রচারণায় নেমেছেন। তিন ভাইয়ের নির্বাচণী প্রচারণায় এলাকাবাসীর মনে ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়েছে। তিনভাইয়ের কেউ কাউকে ছাড় দিতে রাজী নয়।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, করিমগঞ্জ-তারাইল আসনের সাবেক বিএনপি সাংসদ আলহাজ্ব কবির উদ্দিনের ছেলে মোসাব্বির হোসেন সাদ্দামকে তৃনমূল কাউন্সিলের মাধ্যমে বিএনপি থেকে ধানের শীষ


প্রতীকে মনোনয়ন দেয়া হয়। সাদ্দামের বড় ভাই  তাওসিফ কবির সায়েম স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঘোড়া প্রতীকে প্রচার প্রচারণা করে আসছেন। আপরদিকে সাদ্দামের চাচাতো ভাই বর্তমান চেয়ারম্যান মিসবাহ উদ্দিন ছায়েল আনারস প্রতীক নিয়ে  প্রচারণা চালাচ্ছেন।

মোসাব্বির হোসেন সাদ্দাম জানান, বিএনপির তৃনমূল থেকে আমি নির্বাচিত হয়ে ধানের শীষ প্রতীক নিয়ে জয়লাভ করব যদি সুষ্ঠ নির্বাচন হয়।
অপরদিকে তাওসিফ কবির সায়েম জানান, এলাকাবাসী আমাতে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে আমি জয়লাভ করব।
অপরদিকে বর্তমান চেয়ারম্যান মিসবাহ উদ্দিন ছায়েল জানান, আমি এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। এলাকাবাসী সুখে দুঃখে আমাকে সর্বদা পাশে পেয়েছে তাই এবারও আমি জয়লাভ করব।

নিয়ামতপুর থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন মখদুম কবীর তন্ময়। তিনি জানান, তিনজন প্রার্থী থাকায়  বিপুল ভোটে জয়লাভ করব বলে আমি বিস্বাসী।

এছাড়াও নেয়ামতপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসাবে হেলাল উদ্দিন সরকার মোটরসাইকেল নিয়ে প্রচারণা চালাচ্ছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর