,



জাতীয় পার্টির দায়িত্ব নেবে জিএম কাদের : এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এমপি বলেছেন, ব্যাংক থেকে টাকা চুরির বিচার হয়নি, এ বিচারহীনতার সংস্কৃতির চর্চা গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় বাধাগ্রস্ত হচ্ছে। দেশে ধর্ষণ ও শিশু হত্যার বিচার হয়নি। মানুষের জীবনে কোনো নিরাপত্তা নেই। মানুষের স্বাবাভিক মৃত্যুর গ্যারান্টি নেই। এখন বাংলাদেশের মানুষ ভোট দিতে পারেনি, ভোট দিতে গেলে জীবনের নিরাপত্তা থাকে না। ফলে দেশে নৈরাজ্য সৃষ্টি হচ্ছে।

 

তিনি আরো বলেন, মানুষ শান্তিপূর্ণ সমাজে বসবাস করতে চায়। আমার সময়ে দেশে কোনো ধর্ষণ হয়নি, কোনো শিশু হত্যায় মারা যায়নি, কোনো মানুষ গায়েব হয়নি, আমি কোনো মানুষের ক্ষতি করিনি, মানুষের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করেছি।

 

তিনি আরো বলেছেন, আমি মানুষের উন্নয়নে প্রশাসন বিকেন্দ্রীকরণে উপজেলা করে রাস্তাঘাট হয়েছে।

 

বরগুনা স্থানীয় টাউন হল মাঠের জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। জেলা জাতীয় পার্টির আহবায়ক মো: জাফরুল হাসান ফরহাদের সভাপতিত্বে এ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুরিল শুভ রায়, ভাইস চেয়ারম্যান ও এমপি নাসরিন জাহান রত্না আমিন, কেন্দ্রীয় শ্রমিক পার্টির প্রচার সম্পাদক মো: শাহীন খাঁন প্রমুখ।

 

সম্মেলনে এরশাদ ঘোষণা করেছেন, তার পরে তার ভাই জি এম কাদের পার্টির দায়িত্ব পালন করবেন। তিনি বলেন, ‘আমি যে কদিন আছি রুহুল আমিন হাওলাদার আমার সঙ্গে থাকবেন।’

 

এছাড়া এরশাদ সম্মেলনে বরগুনা জেলা সভাপতি হিসেবে জাফরুল হাসান ফরহাদ ও সাধারণ সম্পাদক হিসেবে আ: লতিফ ফরাজির নাম ঘোষণা করেন।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর