,



ডাচ-বাংলা ব্যাংকে আকর্ষণীয় বেতনে চাকরি

বেসরকারি ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড প্রবেশনারি অফিসার পদে আকর্ষণীয় বেতনে জনবল নিয়োগ দেবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকটি। পদটিতে আবেদন করা যাবে ২১ জুলাই পর্যন্ত।

যোগ্যতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ, বিআইবিএম থেকে এমবিএম, এমবিএ অথবা ব্যাংকিং, ফিন্যান্স, ব্যাংকিং অ্যান্ড ফিন্যান্স, অ্যাকাউন্টিং, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম, মার্কেটিং ও ম্যানেজমেন্ট থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এ ছাড়া অর্থনীতি, কৃষি অর্থনীতি, পরিসংখ্যান, ফলিত পরিসংখ্যান, গণিত, ফলিত গণিত, পদার্থবিদ্যা, ফলিত পদার্থবিদ্যা, ইলেকট্রনিক ও ফলিত পদার্থবিদ্যা, ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও ইংলিশ থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য হবেন।

পাশাপাশি আবেদন করতে পারবেন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি পাস প্রার্থীরা।

আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম তিন প্রথম শ্রেণি থাকতে হবে এবং কোনো তৃতীয় শ্রেণি থাকা যাবে না। আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না।

বয়স

আবেদনকারীদের বয়স ২১ জুলাই-২০১৬  তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর।

বেতন

এক বছর প্রবেশনকাল শেষে ‘সিনিয়র অফিসার’ পদে  স্থায়ীকরণের পর নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৪৫ হাজার টাকা। সঙ্গে থাকবে অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ছবি ও সর্বশেষ শিক্ষাসনদের কপিসহ আবেদন করতে পারবেন www.duchbanglabank.com/online_job ওয়েবসাইট ঠিকানায়। আবেদনপত্র সংগ্রহ করা হবে ২১ জুলাই-২০১৬ তারিখ পর্যন্ত।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর