বিজয়নগরে বরযাত্রীবাহী ট্রলার ডুবে দুই শিশু নিহত, আহত ৫

বাঙালী কণ্ঠ নিউজঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের সোনাই নদীতে শুক্রবার বরযাত্রীবাহী ট্রলার ডুবে দুই শিশু নিহত ও পাঁচজন আহত হয়েছেন। দুপুরে উপজেলার সাতবর্গ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো উপজেলার বিন্নিঘাট গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে শ্রাবন্তী (৬), একই এলাকার আবু সালেহ মিয়ার মেয়ে মুক্তা (১৩)। এ ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ডিঙ্গিঘাট থেকে প্রায় শতাধিক বরযাত্রী নিয়ে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মুরাদপুর গ্রামে যাচ্ছিল ট্রলারটি। যাওয়ার পথে বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের সাতবর্গ এলাকা অতিক্রম করার সময় ব্রিজের সাথে ধাক্কা লাগলে ট্রলারটি ডুবে যায়।
এ সময় ট্রলার থেকে অধিকাংশ যাত্রীরা তীরে উঠতে পারলেও দুই শিশু ট্রলাটির ভিতরে আটকা পড়ে। খবর পেয়ে স্থানীয়রা পুলিশ ও দমকল বাহীনির লোকজন বিকেল সাড়ে ৪টায় ট্রলারটি উদ্ধার করলে ট্রলারের ভিতর থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করে। পরে তাদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ নিখোঁজ নেই বলে জানান বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর