,



অল্পের জন্য রক্ষা পেলেন বাস ভর্তি যাত্রী

বাঙালী কণ্ঠ নিউজঃ টাঙ্গাইলের দেলদুয়ারে অল্পের জন্য রক্ষা পেয়েছে বাস ভর্তি যাত্রী। কোন রকম দূর্ঘটনা ছাড়াই যাত্রীরা তাদের নিজেদের গন্তব্যস্থলে পৌঁছাতে পেরেছেন। যদিও রাতে তাদের গাড়ি পেতে দূর্ভোগে পড়তে হয়েছিলো।

বাসযাত্রীরা জানায়, ঢাকা থেকে দিনাজপুরগামী নাবিল ক্লাসিক (ঢাকা মেট্রো-ব১৪-৯৪৭১) গাড়ীটি বুধবার রাত দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট থাকায় দেলদুয়ারের উপজেলার পাকুল্লা সড়ক হয়ে দেলদুয়ার-টাঙ্গাইল সড়কে প্রবেশ করে।

তাদের উদ্দেশ্যে ছিলো দেলদুয়ার-টাঙ্গাইল সড়ক হয়ে টাঙ্গাইল বাইপাস দিয়ে মহাসড়কে প্রবেশ করে দিনাজপুরের দিকে যাত্রা করবে। কিন্তু পথিমধ্যে ভুল করে  গাড়ীটি দেলদুয়ার-টাঙ্গাইল সড়কের নলুয়া গ্রামের চাপা রাস্তায় প্রবেশ করলে পাশেই একটি পুকুরে ধারে চাকা দেবে যায়। গাড়ীটি পুকুরে পড়লে ঘটতে পারতো বড় ধরণের প্রাণহানি। অকালে ঝরে পড়লে অসংখ্য প্রাণ।

অবস্থা বুঝতে পেরে দ্রুত নেমে পড়ে বাসের যাত্রীরা। এলাকাবাসী জানায়, রাতের বেলায় বিপদগ্রস্থ যাত্রীদের অটোবাইকের মাধ্যমে করটিয়া বাইপাস পর্যন্ত পৌঁছে দেয়া হয়েছে।

গাড়ীটিকে উদ্ধার করতে আমরা সবাই সহযোগিতা করেছি। আল্লাহ বাচিঁয়েছেন তাদের। যে বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটেনি।

নাবিল ক্লাসিক গাড়ীর মনির নামের এক যাত্রী জানান, গাড়ীর চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় আমি আমাদের লোকজন নিয়ে গাড়ীটিকে উদ্ধার করার জন্য এসেছি। বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটেনি। অল্পের জন্য সবাই রক্ষা পেয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর