,



স্ত্রীর মামলায় স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় শিক্ষক কারাগারে

বাঙালী কণ্ঠ নিউজঃ স্ত্রীকে ভরণপোষণ ও খোরপোষ না দেয়ার অভিযোগে করা মামলায় স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক অরূপ সাহার জামিন নাকচ করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন এ আদেশ দেন।

বাদী ও অরূপ সাহার স্ত্রী নিটল সাহার আইনজীবী আনোয়ারুল কবির বাবুল বলেন, চলতি বছরের এপ্রিল মাসে নরসিংদীর পারিবারিক ও সহকারী জজ আদালতের বিচারক মেহের নিগার সূচনা বিবাদী অরূপ সাহার বিরুদ্ধে আদেশ দেন।

সেই আদেশ স্ত্রী নিটল সাহার ভরণপোষণ বাবদ ৫৩ মাসে পাঁচ লাখ ৩০ হাজার টাকা দেয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু টাকা না দেয়ায় ওই আদালতের বিচারক অরূপ সাহার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে বিচারক অরূপ সাহাকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন।

আনোয়ারুল কবির আরো জানান, এ গ্রেপ্তারি পরোয়ানা পাওয়ার পর অরূপ সাহাকে ঢাকা থেকে আটক করে পুলিশ। পরে তাকে আজ আদালতে হাজির করা হলে ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন জামিন নাকচ করে কারাগারে পাঠান।

২০‌১৩ সালের ২০ মার্চ নিটল তার স্বামী অরূপের বিরুদ্ধে নরসিংদীর পারিবারিক ও সহকারী জজ আদালতে ভরণপোষণ ও খোরপোষের দাবিতে মামলা করেন। সে মামলায় বাদী নিটল সাহার সাক্ষ্য গ্রহণ শেষে মামলার রায় দেন বিচারক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর