,



ফিরছেন অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই সবার আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী। হঠাৎ অপুর ‘উধাও’ হওয়ার কারণে তার অভিনীত অনেক সিনেমার শুটিং মাঝ পথে এসে আটকে আছে। পরিচালকরাও তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এ নিয়ে নির্মাতারাও পড়েছেন বিপাকে।

অপুকে নিয়ে যখন সংশয় আর ধোঁয়াশা তৈরি হয়েছে তখন অল্প আশার আলো দেখা দিয়েছে। শোনা যাচ্ছে, পর্দায় ফিরছেন অপু। শাকিব-অপু অভিনীত সম্রাট সিনেমাটি আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। আর এ সিনেমার মাধ্যমে আবার বড় পর্দায় শাকিব-অপুকে দেখা যাবে বলে জানা গেছে।

সিনেমাটি ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। তবে মুক্তির সব আনুষ্ঠানিকতা এখনো শেষ হয়নি। এ প্রসঙ্গে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, সম্রাট সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে সিনেমাটি এখনো সেন্সর বোর্ডে জমা দেয়া হয়নি। আগামীকাল জমা দেয়া হবে। তাই আনুষ্ঠানিক কাজ শেষ হলেই মুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে সম্রাট : দ্য কিং ইজ হেয়ার। এতে সম্রাট চরিত্রে অভিনয় করছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান।  আর রাজার ভূমিকায় দেখা যাবে ভারতের হিন্দি ও বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস, মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর