,



মানিকগঞ্জে ত্রাণ বিতরণ করলেন সাকিব

বাঙালী কণ্ঠ নিউজঃ দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু বিশ্রাম আর হচ্ছে কই? অবসর সময় অতিবাহিত করছেন মানবসেবায়। বিভিন্ন আমন্ত্রণ রক্ষা করতে দেশের নানা প্রান্ত চষে বেড়াতে হচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। তারই ধারাবাহিকতায় এবার মানিকগঞ্জের ঘিওরে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন সাকিব।

সোমবার (২৫ সেপ্টেম্বর) মানিকগঞ্জের উপজেলার ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। দুই হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, চিড়া, চিনি, সাবান, খাবার স্যালাইন, তেল, বিস্কুট, আটা ও লবন।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। এছাড়া বিসিবি ক্রিকেট গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আবদুল বাতেন ও প্রধান কিউরেটর গামিনি সিলভা উপস্থিত ছিলেন।

এর আগে মিয়ানমার সেনাবাহিনীর অত্যাচার, নির্যাতনের হাত থেকে জীবন বাঁচাতে বাংলাদেশের কক্সবাজারে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিম শরণার্থীদের ক্যাম্পে যান সাকিব আল হাসান। এবার তাকে দেখা গেলো মানিকগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করতে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর