বিএনপিকে মাঠের বাইরে রেখে আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দেবে না ওবায়দুল কাদের

বাঙালী কণ্ঠ নিউজঃ আগামী নির্বাচনের সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার কোনো সম্পর্ক নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনী মাঠে আওয়ামী লীগ শক্তিশালী প্রতিপক্ষ চায়। বিএনপি সেই শক্তিশালী পক্ষ হয়ে আসুক। বিএনপিকে মাঠের বাইরে রেখে আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দেবে না।

আজ শুক্রবার রাজধানীতে ২৯তম দানোত্তর কঠিন চিবর দান ও শাক্যমনি বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে পার্বত্য বৌদ্ধ সংঘ বাংলাদেশ ও শাক্যমনি বৌদ্ধ বিহার পরিচালনা কমিটি যৌথভাবে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পার্বত্য বৌদ্ধসংঘের সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ মহাথেরোর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কামাল আহমেদ মজুমদার, সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) অনুপ কুমার চাকমা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মি কে এস মং, আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

রোহিঙ্গা ইস্যু প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা স্রোত সাম্প্রদায়িক সম্প্রীতিতে আঘাত হানবে না। সাম্প্রদায়িক যেকোনো সংঘাত মোকাবেলায় সরকার প্রস্তুত রয়েছে। ২৫ আগস্টের পর রোহিঙ্গা মুসলমানদের কান্না যখন বাংলাদেশের নদী-সাগরে মিলছে, তখন অনেকেই সংঘাতের আশঙ্কা করেছিলেন। কিন্তু শঙ্কা দূর হয়েছে সরকারের শক্ত অবস্থানের কারণেই।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সব মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ। আপনারা মাথা উঁচু করে বেঁচে থাকুন, অন্যায়ের প্রতিবাদ করুন। আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর