,



শপথের আগেই ইউপি চেয়ারম্যানের মৃত্যু

শপথ গ্রহণের আগেই মারা গেলেন ইটনা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা মো. নূরুল ইসলাম নূরু। ৫৯ বছর বয়সে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

সোমবার সকালে হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় ইটনা নয়াহাটি গ্রামের বাড়ি থেকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেলা সদরে নৌযানে করে রওনা হওয়ার সময়ে অবস্থার অবনতি ঘটে। এ সময় ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত ৪ঠা জুন অনুষ্ঠিত ইটনা সদর ইউনিয়নের নির্বাচনে তিনি বিএনপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগেও তিনি একই ইউনিয়নে টানা তিনবার চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন।

তিনি জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়া ছাড়াও চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক লাভ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট মো. ফজলুর রহমান, ইটনা উপজেলা বিএনপির সভাপতি এসএম কামাল হোসেন ও সাধারণ সম্পাদক সিদ্দিকুজ্জামান ঠাকুর স্বপন গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর