,



হৃত্বিকের কারণে মনে কষ্ট পেলেন ইয়ামি গৌতম

বাঙালী কণ্ঠ নিউজঃ চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন এবং ইয়ামি গৌতম অভিনীত ছবি ‘কাবিল’। হৃত্বিক-ইয়ামি জুটির প্রথম ছবি এটি। বক্স অফিসেও দারুণ সাফল্য পায় ‘কাবিল’।

ছবিটি বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের কেরিয়ারের মাইলস্টোনও বটে। ‘কাবিল’-এর সাফল্যের পর হৃত্বিক রোশনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন নায়িকা। তার প্রমাণ পাওয়া গিয়েছিল কয়েকদিন আগেই।

প্রায় এক বছর ধরে চলছে কঙ্গনা রানাওয়াত-হৃত্বিক রোশন বিতর্ক। হৃত্বিক-কঙ্গনা যখন একে অপরের দিকে প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়িতে ব্যস্ত, তখনই বলিউড সুপারস্টারের পাশে দাঁড়ান ইয়ামি।

 

হৃত্বিককে সমর্থন করে লম্বা একটা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার সেই হৃত্বিক রোশনের জন্যই কষ্ট পেলেন নায়িকা। কিন্তু কেন? সম্প্রতি আর এক বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে নতুন ছবির জন্য নায়িকার নাম ঘোষণা করেছেন হৃত্বিক রোশন।

নায়িকা হিসেবে তারা বেছে নিয়েছেন ‘বেফিকর’ নায়িকা বাণী কাপুরকে। কিন্তু এর সঙ্গে ইয়ামি গৌতমের দুঃখ পাওয়ার কী সম্পর্ক? সূত্রের খবর, ঠিক যখন হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ তাদের ছবির জন্য নায়িকার খোঁজ করছিলেন, তখনই বিতর্কে হৃত্বিক রোশনের পাশে দাঁড়ান ইয়ামি।

হয়তো ইয়ামি ভেবেছিলেন এর ফলে তিনি হৃত্বিকের পরের ছবিতে সুযোগ পাবেন। কিন্তু কোথায় কী? ইয়ামির মনে কষ্ট দিয়ে বাণী কাপুরের নাম নায়িকার চরিত্রের জন্য ঘোষণা করে দেন বলিউডের এই কৃষ খ্যাত সুপারহিরো।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর