,



অবৈধ সরকারের কারণেই জীবনের নিরাপত্তা নেই

বর্তমান ক্ষমতাসীন সরকার অবৈধ। যার কারণে দেশে গণতন্ত্র নেই, মানুষের জীবনের নিরাপত্তা নেই। বিরোধী দলের ওপর মিথ্যা দোষ না দিয়ে জঙ্গিবাদ সমস্যার সমাধানে জাতীয় ঐক্য প্রয়োজন। আর একটি সুষ্ঠু নির্বাচন দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনলে সব সমস্যার সমাধান হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। মঙ্গলবার দুপুরে রাজধানীর রামকৃষ্ণ মিশন পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।
ঢাকার রামকৃষ্ণ মিশন মঠের স্বামী গুরু সেবানন্দকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় মিশনটি পরিদর্শন করেন বিএনপির একটি প্রতিনিধিদল। প্রতিনিধি দলে নেতৃত্ব দেন ড. খন্দকার মোশাররফ হোসেন।
ড. মোশাররফ বলেন, রামকৃষ্ণ মিশনে চিঠি দিয়ে হত্যার হুমকিতে সারাদেশের জনগণও উদ্বিগ্ন। জঙ্গি ও সন্ত্রাসী গোষ্ঠী কিছু লোককে টার্গেট করে হত্যাকাণ্ড ঘটাচ্ছে। অথচ সরকার বিরোধী দল দমনে ব্যস্ত থাকায় জঙ্গিরা ধরাছোয়ার বাইরে থেকে যাচ্ছে । উগ্রবাদ ও জঙ্গিরা একের পর এক মানুষ হত্যা করে যাচ্ছে। সরকার কোনো তদন্ত না করেই বিএনপির ওপর দোষ চাপিয়ে দিচ্ছে।
খন্দকার মোশাররফ বলেন, এক সপ্তাহ সাঁড়াশি অভিযান করেও  পুলিশ যেসব জঙ্গি ধরেছে তাদের সংখ্যা খুবই কম। কিন্তু নিরীহ মানুষের সংখ্যা অনেক।
পরিদর্শনের সময় বিএনপি নেতাদের মধ্যে আরও ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সহ-আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু প্রমুখ।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর