,



ফেরদৌস অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধলেন

বাঙালী কণ্ঠ নিউজঃ চিত্রনায়ক ফেরদৌস এপার বাংলা-ওপার বাংলার একজন প্রিয় নায়ক। এতে কোনো সন্দেহ নেই। দুদেশেই তার বিপুল সংখ্যক ফ্যান রয়েছে। ঢালিউড ও টালিউড মিলিয়ে তার অসংখ্যক ব্যবসা সফল মুভি রয়েছে।

ঢালিউড ও টালিউড মাতিয়ে এবার ইংল্যান্ডের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন, বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস। ‘ইন পারসু অব লাভ’ নামের একটি ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন হলিউড অভিনেত্রী সেলিন বেরান। ছবিটি ইংল্যান্ডে মুক্তি পাবে, একইসঙ্গে বাংলাদেশেও মুক্তি দেয়া হবে বলে জানান ফেরদৌস।

ফেরদৌস একটি গণমাধ্যমকে বলেন, ছবিটির প্রযোজক এবং পরিচালক দু’জনই ইংল্যান্ডে বসবাসরত বাংলাদেশি। এই ছবিটির সঙ্গে যুক্ত বেশিরভাগই প্রবাসী বাংলাদেশি। ছবিটি পরিচালনা করবেন জিএম ফুরুখ। প্রযোজনা করছেন সাজ্জাদ পারভেজ।

চিত্রনায়ক ফেরদৌস আরো বলেন, ছবিটির প্রযোজক, পরিচালক যেহেতু বাংলাদেশি; তাই আমরা চাইব বাংলাদেশেও সিনেমাটি মুক্তি দিতে। তবে ইংল্যান্ডে বাণিজ্যিকভাবে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

ছবিটিতে আরো অভিনয় করবেন স্বাধীন খসরু, হিরন বেগ, সোনিয়া সুলতানা প্রমুখ। আগামী ২৬ অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

সেলিন বেরান এর আগে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সুইজারল্যান্ড ও চেক প্রজাতন্ত্রের বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য ছবি আর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তার উল্লেখযোগ্য কাজ হলো, ওয়ালপেপার, পিসেস অব ইউ, দ্য হান্ট, ফেসটাইম প্রভৃতি। সেলিন বেরানের জন্ম টেক্সাসে। বাবা-মা হলেন ভারতীয় ও চেকপ্রজাতন্ত্রের নাগরিক। সেলিন বেড়ে ওঠে সুইজারল্যান্ডে।

ফেরদৌস জানান, ছবিটি নিয়ে পরিচালক ও প্রযোজকের সঙ্গে অনেকদিন ধরেই কথাবার্তা হচ্ছিল। তাই এবার ছবির কাজ শুরু করে দিলাম। ঘরোয়া পরিবেশে ছবিটির মহরতও অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর