,



ইসিতে ১১ দফা নিয়ে সেমিনার করবে আ.লীগ

বাঙালী কণ্ঠ নিউজঃ নির্বাচন কমিশনের কাছে দেওয়া ১১ দফা প্রস্তাবনা নিয়ে আগামী মাসে সেমিনার করবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপ-কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আহ্বায়ক এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের সভাপতিত্বে এবং সদস্য সচিব ড. হাছান মাহমুদের পরিচালনায় বৈঠকে কমিটির সদস্যদের মধ্যে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আমেনা কোহিনূর আলম, আবদুল আউয়াল শামীম, মুমতাহীনা রীতু, ইঞ্জি. তন্ময় আহমেদ, রাশেদুল ইসলাম রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত নেতারা জানান, নির্বাচন কমিশনে দেওয়া আওয়ামী লীগের ১১ দফা প্রস্তাবনা নিয়ে আগামী ২ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় এ সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা আলোচনায় অংশ নেবেন। এছাড়াও এতে পেশাজীবী বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন।

গত বুধবার রাজনৈতিক দলগুলোর সঙ্গে নির্বাচন কমিশনের ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে আওয়ামী লীগের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের ২১ সদস্যবিশিষ্ট প্রতিনিধি দল নির্বাচন কমিশন সচিবালয়ের ওই বৈঠকে অংশ নেয়। সংলাপে আওয়ামী লীগ ১১ দফা প্রস্তাবনা দেয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর