,



কিশোরগঞ্জে সাংবাদিক হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের প্রভাতের কিশোরগঞ্জ প্রতিনিধি আবুল কাশেমের ওপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জাতীয় সাংবাদিক সংস্থা ও এলাকাবাসী।
আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের কালী বাড়ীর সামনের রাস্তায় এ কর্মসূচি পালন করা হয়। এতে সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক, এলাকাবাসী ও আহতের স্বজনরা এতে অংশগ্রহণ করেন।

জাতীয় সাংবাদিক সংস্থা, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি রেজাউল হাবিব রেজার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহসভাপতি আমিনুল হক সাদী, সহ-সভাপতি নজরুল ইসলাম খায়রুল, সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ,  মাছরাঙ্গা টিভির প্রতিনিধি বিজয় রায় খোকা, বিজয় টিভির জেলা প্রতিনিধি আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক লিটন চৌধুরী, তাড়াইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক দ্বীন ইসলাম, সাংবাদিক শফিক কবীর, মোঃ ফারুকুজ্জামান প্রমুখ। মানববন্ধনে বক্তারা জঙ্গীবাদ, গুপ্ত হামলার মদদদাতা, পরিকল্পনাকারী ও বাস্তবায়নকারীদেরই একটি অংশ সাংবাদিক আবুল কাশেমের ওপর হামলায় জড়িত।

তাদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। পরে একটি বিক্ষোভ মিছিল কালীবাড়ী মোড় থেকে শুরু হয়ে পুরানাথানা ইসলামীয়া সুপার মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।

গত ২০ জুন তারাবীর নামাজ শেষে বাড়ী ফেরার পথে চিহ্নিত সন্ত্রাসীরা তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। আবুল কাশেম বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর