,



ভক্তদের চমক দিলেন সালমা

ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সালমা। শিল্পী তার শ্রোতা-ভক্তদের কথা দিয়েছিলেন রোজার ঈদ উপলক্ষে নতুন চমক নিয়ে হাজির হবেন। অবশেষে কথা রাখলেন তিনি। গতকাল ইউটিউবে সালমা প্রকাশ করেছেন তার নতুন গানের মিউজিক ভিডিও।

‘হায়রে পরানের বন্ধু’ শিরোমানের গানটির ভিডিওতে সালমা নিজেই মডেল হয়ে এসেছেন। এখানে তাকে দেখা গেছে লাস্যময়ী রুপে। মিউজিক ভিডিওটি নিয়ে সালমা বলেন, ”গানটি তৈরিই করা হয়েছিল মিউজিক ভিডিও নির্মাণের জন্য। তা ছাড়া শ্রোতারা এখন গান শোনার সাথে সাথে দেখতেও পছন্দ করেন। সে জন্যই নিজ উদ্যোগে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছি। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক।”

সালমা জানালেন, এই গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রমিজ রাজার কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফিতে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম।

এদিকে ঈদকে সামনে রেখে আসছে জনপ্রিয় সংগীতশিল্পী সালমার একক অ্যালবাম। ‘অ্যাড বক্স’ থেকে প্রকাশ হতে যাওয়া অ্যালবামের নাম ‘দরদ’। এতে গান রয়েছে ছয়টি। টাইটেল গানটি লিখেছেন জাহিদ আকবর। অন্য গানগুলো লিখেছেন জিয়া উদ্দিন আলম ও তৌসিফ। সুর ও সংগীত পরিচালনা করেছেন তৌসিফ ও রেজওয়ান শেখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর