,



পুরো ছবিতে আমার সাদা রঙের হিজাব ও মাথায় ওড়না থাকবে

বাঙালী কণ্ঠ নিউজঃ ক্যারিয়ারে দারুণ সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর থেকে বেশ ফুরফুরে মেজাজেই আছেন।

তার অভিনীত বেশ কিছু চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়। এরমধ্যে সবচেয়ে আলোচনায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। সম্প্রতি ছবিটির পোস্টার প্রকাশ পেয়েছে অনলাইনে। এছাড়া সাদা রঙের হিজাব মাথায় মাহির নতুন ছবিও এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পুরো ছবিতেই কি আপনাকে হিজাব পরা অবস্থায় দেখা যাবে? এমন প্রশ্নের উত্তরে সোমবার (১৮ ডিসেম্বর) মাহি বাংলানিউজকে বলেন, আমি ধার্মিক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যে কেবল বাবার কথা মতো চলে। হিজাব পরে। তবে পুরো ছবিতে হিজাব না থাকলেও মাথায় ওড়না থাকবে।নায়িকাদের সাধারণত মানুষ গ্ল্যামারাস দেখতে পছন্দ করেন। হিজাব পরা বা মাথায় ওড়না দিয়ে কাজের অভিজ্ঞতা যদি বলতেন, গ্ল্যামারাস চান; এমনটা মোটেও না। দর্শক ছবির গল্প দেখেন। এখানে জান্নাতকে দেখলে নায়িকার গ্ল্যামার আর খুঁজবেন না। এছাড়া ছবিটিতে বেশ কিছু বার্তা থাকবে। যা না বলে আকর্ষণ হিসেবে রেখে দিতে চাই।

‘জান্নাতে’ মাহি জুটি বেঁধেছেন সাইমন সাদিকের সঙ্গে। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। গান লিখছেন সুদীপ কুমার দীপ। ‘পোড়ামন’ জুটির এই ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা পড়বে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর