বর্তমান সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে : তারানা হালিম

বাঙালী কণ্ঠ নিউজঃ তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র জনগণের মধ্যে তুলে ধরতে হবে।

আজ টাঙ্গাইল জেলা তথ্য অফিস আয়োজিত প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উন্নয়ন প্রকল্পের সফল বাস্তবায়নের প্রচার অনুষ্ঠানের ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে তিনি এই আহবান জানান। সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে তারানা হালিম টাঙ্গাইলে ভিডিও কনফারেন্সে অংশ গ্রহণ করেন।

তারানা হালিম বলেন, সরকারের উন্নয়ন প্রচারে আনার পাশাপাশি বিগত ২০০৫-২০০৬ সালের বর্তমান উন্নয়নের তুলনামূলক চিত্রও তুলে ধরতে হবে। তখন দেশের উন্নয়ন পরিস্থিতি কি ছিলো এবং বর্তমান সরকারের সময় ২০১৭ সালে উন্নয়ন কোনো অবস্থায় পৌঁছেছে সেটা তুলে ধরতে হবে।

তিনি বলেন, প্রচারের দিক থেকে আমরা যেনো কোনোভাবে পিছিয়ে না পরি সেদিকে লক্ষ্য রাখতে হবে।

ঢাকা থেকে টাঙ্গাইল কমিউটার ট্রেন চালুর ব্যাপারে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে বলেও জানান তিনি।

ভিডিও করফারেন্সে অনুষ্ঠানে তথ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নাসির উদ্দিন আহমদ, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় তথ্য প্রতিমন্ত্রী সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকার ভোগীদের সাথেও কথা বলেন। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার উন্নয়ন কর্মকান্ড ও ইতিহাস-ঐতিহ্যের প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

টাঙ্গাইল থেকে আলোচনায় অংশ নেন সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর