আবদুল হামিদ ২১তম রাষ্ট্রপতি হওয়ায় কিশোরগঞ্জে সর্বদলীয় আনন্দ শোভাযাত্রার প্রস্তুতি

বাঙালী কণ্ঠ নিউজঃ দ্বিতীয়বারের মতো দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সর্বজন শ্রদ্ধেয় মোঃ আবদুল হামিদকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কিশোরগঞ্জের সর্বস্তরের মানুষ। ‘ভাটির শার্দুলখ্যাত’ কিশোরগঞ্জের এই কৃতী সন্তানকে আনুষ্ঠানিকভাবে সর্বদলীয় অভিনন্দন জানানোর জন্য শনিবার সকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জের জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমানের আহ্বানে স্থানীয় সমবায় কমিউনিটি সেন্টারে প্রস্তুতিমূলক এ সভায় দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সম্মিলিতভাবে একটি আনন্দ শোভাযাত্রা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এতে সর্বসম্মতক্রমে আগামী ১৭ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১০টায় পুরাতন স্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রা বের করাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জজকোর্টের পিপি শাহ আজিজুল হকের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক ও স্পেশাল পিপি এ্যাডভোকেট এম.এ আফজল, কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার আসাদ উল্লাহ, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি এ্যাডভোভেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোজাম্মেল হক খান রতন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শহীদুল আলম শহীদ, অধ্যক্ষ গোলসান আরা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দেশের গর্ব, সর্বজন শ্রদ্ধেয় ও আস্থাবান এক বিরল ব্যক্তিত্ব। তিনি দেশের মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। নব প্রজন্মের জন্য তিনি দৃষ্টান্ত ও অনুপ্রেরণার উৎস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। সাতবার স্বীয় নির্বাচনী এলাকা থেকে সংসদ সদস্য ও দ্বিতীয় দফায় রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে তিনি এটা প্রমাণিত করেছেন যে, সাধারণ মানুষের জন্য স্বার্থহীনভাবে কাজ করলে, তাদের ভালোবাসলে, মানুষ তার প্রতিদান দিতে কখনও ভুল করে না। তাঁর এই নির্বাচনের মধ্যদিয়ে দেশের গণতন্ত্র, মানবাধিকার, কল্যাণ ও মঙ্গল সাধিত হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেছেন। তাঁরা রাষ্ট্রপতির সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

এ সময় মঞ্চে ও মঞ্চের সামনের সারিতে সিনিয়র আইনজীবী নাসিরউদ্দীন ফারুকী, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল কাইয়ুমসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর