,



দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হবে তামিমকে

বাঙালী কণ্ঠ নিউজঃ হাঁটুর পুরোনো ব্যথা বাড়ায় দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হবে তামিম ইকবালকে। বিসিবি সূত্রে জানা গেছে, অন্তত ৫-৬ সপ্তাহ বিশ্রামে থাকবেন বাঁহাতি এই ওপেনার।

শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির ফাইনালে তামিমের বাঁ পায়ে সামান্য চোট ছিল। চোট নিয়ে ব্যাটিং করলেও ফিল্ডিংয়ে নামেননি। এরপর শ্রীলঙ্কা থেকে লাহোরে গিয়েছিলেন পিএসএলের প্রথম এলিমিনেটর ম্যাচ খেলতে। সেখানেও ব্যাটিংয়ের পর ফিল্ডিং করেননি। হাঁটুর ব্যথা বাড়ায় সপরিবারে থাইল্যান্ড চলে যান বাঁহাতি এই ওপেনার। ব্যাংককের একটি ক্লিনিকে হাঁটুর এমআরআই করিয়েছেন।

এমআরআই রিপোর্ট খুব একটা ভালো আসেনি। ডাক্তাররা তাকে ৫-৬ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। এ সময়টাতে পুনর্বাসন প্রক্রিয়ার বাইরে কিছুই করতে পারবেন না তিনি। হালকা অনুশীলনেও রয়েছে বিধিনিষেধ। তাই আগামী দেড় মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী গতকাল জানিয়েছেন, তামিম দেশে ফেরার পরই তার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত হবে। আজ-কালের মধ্যেই ঢাকায় ফিরবেন অভিজ্ঞ এই ওপেনার।

থাইল্যান্ড আজ আরেকটি টেস্ট করাবেন তামিম। সেই টেস্টের রিপোর্ট পাঠানো হবে অস্ট্রেলিয়ায় শৈল্যবিদ ডেভিড ইয়াংকে। তার সিদ্ধান্তের পরই পরবর্তী করণীয় ঠিক করা হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর