খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

বাঙালী কণ্ঠ নিউজঃ বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের এসময় আরও বলেন,  ইতিমধ্যে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছে ঢাকা জেলা সিভিল সার্জন। খালেদা জিয়ার অসুস্থ্যতার বিষয়ে চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করেন এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা করা সম্ভব তাহলে দেশেই চিকিৎসা করা হবে। আর যদি মেডিকেল বোর্ড মনে করেন দেশে চিকিৎসা হবে না তাহলে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।

আগামী রোজার ঈদের আগে টাঙ্গাইল-চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না বলে জানিয়ে মন্ত্রী বলেন, তিনি এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নয়, মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় কাজে এসেছি। তাই তিনি আসলে কোন নেতাকর্মী যেন শোডাউন না করে সে জন্য নেতাকর্মীদের আহবান জানান মন্ত্রী।

মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাজু আহমেদ , সাভার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুম মনজুসহ সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর