,



আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

বাঙালী কণ্ঠ নিউজঃ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আগামীকাল সোমবার দুপুর ১টা ১০ মিনিটে ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন তিনি।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার স্বাক্ষরিত গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় জানানো হয়, সোমবার দুপুর ১টা ১০ মিনিটে রাষ্ট্রপতি ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করে ১টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করবেন।

দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে। শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন রাষ্ট্রপতি। এরপর দুপুর ২টা ৫ মিনিটে টুঙ্গিপাড়া থেকে তিনি হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এ বিষয়ে গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। রাষ্ট্রপতির সফর নির্বিঘ্ন করতে পুলিশ, র্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত থাকবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর