তিন সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন আজ

বাঙালী কণ্ঠ নিউজঃ সিলেট, রাজশাহী ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষদিন আজ। রাজশাহীতে এখন পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগের এএইচএম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। পাশাপাশি, অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেবেন।

এছাড়া সিলেটের ৩০টি সাধারণ কাউন্সিলর পদে ১৬৭ জন এবং সংরক্ষিত ১০টি আসনে ৫২ জন মনোনয়নপত্র নিয়েছেন। সিলেটে আওয়ামী লীগের বদরউদ্দিন আহমেদ কামরান এবং বিএনপির আরিফুল হক চৌধুরীসহ এ পর্যন্ত মেয়র প্রার্থী ১১ জন। অন্যদিকে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মজিবর রহমান সরোয়ার ও আওয়ামী লীগের সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ মনোনয়নপত্র জমা দেবেন।

তাছাড়া কাউন্সিলর পদে ১৬৩ জন ও ৬৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বরিশালে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৮২ জন। এর মধ্যে মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলর ৩০ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আছেন ৫ জন।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৯ই জুলাই পর্যন্ত। আগামী ৩০শে জুলাই তিন সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সূত্র : ইন্ডিপেন্ডেট টিভি

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর