,



ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ১ জন আহত

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জের ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন রোডের পলাশ সিনেমা হল মোড়ে ছিনতাইকারীর ছুরকাঘাতে আতিকুল ইসলাম মামুন (৩২) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। এই বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডাক্তার সিফাত আজিম জানান, রাত ৯টা ৫ মিনিটের সময় কিছু লোক গুরুতর আহত এক ব্যক্তিকে এখানে নিয়ে আসেন। বুকের বাম পাঁজরে ছুরকাঘাতে আহত ওই ব্যক্তিকে তারা প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আহত আতিকুল ইসলাম মামুন জানান, কিশোরগঞ্জ সদরের চরশোলাকিয়া এলাকার বাসিন্দা তিনি। পেশায় একজন ব্যবসায়ী। তিনি কুমিল্লায় যাবার উদ্দেশ্যে বাসযোগে ভৈরব বাসস্ট্যান্ড নামেন। পরে রিক্সাযোগে রেলওয়ে স্টেশনে যাবার পথে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ৪/৫ জনের ছিনতাইকারীচক্রটি তার রিক্সার গতিরোধ করে হাতে থাকা দুটি মোবাইল ছিনিয়ে নেয়। পরে পকেটে থাকা টাকা নিতে চাইলে তিনি তাদের সাথে ধস্তাধস্তি শুরু করেন। এক পর্যায়ে তারা তাকে ছুরিকাঘাত করে সাথে থাকা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক পথচারী আহত হওয়ার খবরে ভৈরব থানার উপ-পরিদর্শক (এস.আই) মো: মাজাহারুল ইসলামের নেতৃত্বে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায় এবং আহত ব্যক্তির চিকিৎসাসহ ঢাকা পাঠানোর বিষয়ে সহায়তা করেন। এ সময় উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, খবর পাওয়ার সাথে সাথে ওই এলাকায় পুলিশের একাধিক টিম কাজ করছে। তিনি আশাবাদ ব্যক্তি করে বলেন, ছিনতাইকারী চক্রটি দ্রুতই গ্রেপ্তার হবে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান জানান, ঘটনার পর পুলিশের একাধিক টিক রাতভর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে ভোর আড়াইটার দিকে পঞ্চবটি বালুরমাঠ এলাকা থেকে ছিনতাইয়ের মূলহোতা ভুবন (২৫) কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর