কাল থেকে বাসের অগ্রিম টিকিট

বাঙালী কণ্ঠ নিউজঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট আগামীকাল মঙ্গলবার সকাল থেকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাস ওনার্স অ্যাসোসিয়েশন। সোমবার এ সিদ্ধান্ত নেওয়া হয়।

গতকাল রোববার বাসের অগ্রিম টিকিট দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু দূর পাল্লার বাস বন্ধ থাকায় টিকিট দেওয়ার সিদ্ধান্ত স্থগিত করা হয়। এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার বলেন গতকাল রোববার বাসের টিকিট দেওয়ার দিন ঠিক করা ছিল।

কিছু কিছু পরিবহন বাসের টিকিট দেওয়া শুরুও করেছিল। কিন্তু দেশের উদ্বুদ্ধ পরিস্থিতির কারণে দূর পাল্লার বাস বন্ধ থাকায় ওই দিন বাসের টিকিট দেওয়া স্থগিত করা হয়। আগামীকাল মঙ্গলবার বাসের অগ্রিম টিকিট দেওয়া শুরু হবে।

হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশারফ হোসেন প্রথম আলোকে বলেন আগামীকাল সকাল ৬টা থেকে বাস কাউন্টারের সামনে থেকে ঈদে দূর পাল্লার বাসের অগ্রিম টিকিট দেওয়া হবে।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ প্রথম আলোকে বলেন, কাল ১৬ আগস্ট থেকে ২১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। ফিরতি অগ্রিম টিকিট কবে দেওয়া হবে তা পরে জানানো হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর