,



রিয়াল ছেড়ে যাচ্ছেন না লুকা মড্রিচ

বাঙালী কণ্ঠ নিউজঃ রিয়াল মাদ্রিদ ছাড়তে পারেন লুকা মড্রিচ। বিশ্বকাপের পর এই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কারণ, ইন্টার মিলান তাকে বেশি পারিশ্রমিক দিয়ে দলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত মড্রিচকে ধরে রাখতে পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রিয়াল। এদিকে মড্রিচও পরিবারের সঙ্গে কথা বলে রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন।

ক্রিস্টিয়ানো রোনালদোর পর, রাশিয়া বিশ্বকাপের সেরা ফুটবলারকে হারানোর আশঙ্কা দেখা দিয়েছিল রিয়াল মাদ্রিদে। তবে রিয়াল ছাড়ছেন না লুকা মড্রিচ। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, পারিশ্রমিক বাড়ানোর পর রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই ক্রোয়েশিয়ার মিডফিল্ডার। বিশ্বকাপ শুরুর আগে থেকেই মদ্রিচকে নিতে পেছনে পড়েছিল ইন্টার মিলান।

এদিকে রিয়ালের সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বেড়েছে মড্রিচের। এই ক্রোয়েটকে ইন্টার মিলান ছিনিয়ে নিতে পারে এই খবর পেয়েই তার ‘রিলিজ ক্লজ’ ৭৫০ মিলিয়ন ইউরো বলে জানিয়ে দিয়েছিল রিয়াল। বুঝিয়ে দিয়েছিল, মড্রিচ বিক্রির জন্য নয়। কিন্তু মদ্রিচ নিজে চলে যেতে চাইলে তাঁকে তো আটকানো যাবে না। ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার শুধু বেতনের জন্য মাদ্রিদ ছাড়তে চাইছেন বলে মনে করেছিল রিয়াল। মড্রিচের ক্যারিয়ারে বড় চুক্তির এটাই শেষ সুযোগ।কারণ সময় আর ফর্মও তাঁর পক্ষে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর