গৃহকর্মী নির্যাতন: স্কুল শিক্ষিকা গ্রেফতার

গাজীপুরে শিশু গৃহকর্মী জান্নাতকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত গৃহকর্ত্রী স্কুল শিক্ষিকা ফরিদা আক্তার মনি বেগমকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে জয়দেবপুর থানা পুলিশ তাকে ঢাকার বাড্ডায় এক আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করে। এ নিয়ে গৃহকর্মী জান্নাতুল ফেরদেীসিকে নির্যাতনের অভিযোগে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা বিষয়টি নিশ্চিত করছেন। এর আগে গ্রেফতারকৃত গৃহকর্তা ওমর ফারুক ও তার ভায়রা মোস্তফা সর্দারকে শুক্রবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ  দেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা জয়দেবপুর থানা পুলিশের এসআই আবদুল আজিজ জানান, শিশু জান্নাতকে নির্যাতনের ঘটনায় বৃহস্পতিবার রাতে জয়দেবপুর থানায় মামলা হয়। মামলার বাদী হয়েছে নির্যাতিত শিশুর প্রতিবেশী শাহজাহান ভুঁইয়া। গ্রেফতারকৃত গৃহকর্ত্রী স্কুল শিক্ষিকা মনি বেগমকে শনিবার গাজীপুর আদালতে হাজির করা হয়েছে।

 

চাঁদপুরের হাইমচরের ভিগুলিয়া গ্রামের মিন্টু মাতবরের  মেয়ে জান্নাতুল ফেরদৌসকে(৮) এক বছর আগে মোস্তফা সর্দার তার ভায়রা গাজীপুর মহানগরের ভুরুলিয়া এলাকার বাসিন্দা ওমর ফারুকের বাসায় কাজ করতে নিয়ে আসেন। তিনি সিভিল এভিয়েশনের ট্রলির ড্রাইভার। ঈদে জামা কিনে দিতে বলায় ওমর ফারুক ও তার স্ত্রী শিক্ষকা মনি বেগম মিলে জান্নাতের উপর অমানুষিক নির্যাতন চালায়। বুধবার রাতে মোস্তফা সর্দার অচেতন অবস্থায় জান্নাতকে চাদঁপুরের হাইমচরে নিয়ে যায়। শিশু জান্নাত বর্তমানে হাইমচর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর