ফোন কিনতে ছয় সপ্তাহের শিশু বিক্রি করলো মা

বাঙালী কণ্ঠ নিউজঃ স্মার্টফোন কিনতে ছয় সপ্তাহের শিশুকে বিক্রি করলো মা। ঘটনাকি ঘটেছে নাইজেরিয়ায়। স্থানীয় পুলিশ অভিযুক্ত মা ২৩ বছরের মিরাকল জনসনকে গ্রেফতার করেছে৷ পরে অবশ্য তিনি সন্তানকে বিক্রি করায় অনুতপ্ত বোধ করেন বলে জানায় পুলিশ। ২ লক্ষ নাইজেরিয়ান মুদ্রা নাইরার বিনিময়ে একটি অনাথ আশ্রমের কাছে সন্তানকে বিক্রি করেন ওই মা।

পুলিশ সুপার জনসন কুকোমে এই ঘটনাকে গুরুতর অপরাধ বলে অভিহিত করেছেন। পুলিশের জেরায় জনসন দাবি করেছেন সন্তানকে বিক্রি করার জন্য তাকে প্ররোচিত করা হয়। তার এক বন্ধু ওই অনাথ আশ্রমটি চালায়। ওই বন্ধু জানায় সন্তানকে বিক্রি করে ওই টাকায় স্বামীর ব্যবসা শুরুর কাজে লাগাতে। অথবা স্বামীকে মোটরসাইকেল কিনে দিতে। কিংবা নিজের জন্য দামী মোবাইল ফোন কিনতে।

পুলিশের জেরায় দুই সন্তানের মা জনসন আরও জানিয়েছেন, হতাশা থেকে তিনি সন্তানকে বিক্রি করেছেন। তার স্বামী কোনও কাজ করে না। স্ত্রী ও সন্তানদের ভরণ পোষণে ব্যর্থ।

এমনকী তিনি মোবাইল ফোনও কিনতে চাননি। যদিও স্ত্রীর বক্তব্যের ভিন্নমত পোষণ করেছেন স্বামী। তাকে জেরা করা হলে সে জানায়, জনসনকে সন্তান বিক্রি করতে বাধা দিয়েছিলেন। কিন্তু তার কোনও বাধাই সে শোনেনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর