,



রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজে ১৪ শিক্ষকের নিয়োগ

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জ ইটনা উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের ১৪ জন শিক্ষককে এডহক ভিত্তিতে নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

গতকাল রোববার (১৬ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

উপসচিব মোহাম্মদ রাশেদুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের নিম্নবর্ণিত ১৪ (চৌদ্দ) জন শিক্ষককে “জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অ-শিক্ষক কর্মচারী আত্মীকরণ বিধিমালা-২০০০” এর বিধি-০৩ এবং ০৫ এ বর্ণিত বিধান মোতাবেক জাতীয়করণের তারিখ (২৭.০৩.২০১৬ খ্রি.) হতে তাদের নামের পার্শ্বে উল্লেখিত পদ ও বিষয়ে এডহক ভিত্তিতে নিয়োগ প্রদান করা হলো:

প্রজ্ঞাপনে আরো বলা হয়, “জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অ-শিক্ষক কর্মচারী আত্মীকরণ বিধিমালা-২০০০” এর বিধি-৬ এ বর্ণিত বিধান মোতাবেক তাদের শারীরিক সুস্থতা ও প্রাক চরিত্র সম্পর্কে কর্তৃপক্ষের সন্তোষজনক রিপোর্ট এবং বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন-এর সুপারিশের ভিত্তিতে পরবর্তীতে যথাযথ প্রক্রিয়ায় চাকরি নিয়মিত করা হবে।

এতে আরো বলা হয়, সৃজিত পদে অধ্যক্ষ নিয়োগ না হওয়া পর্যন্ত বর্তমানে দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মো. ইসলাম উদ্দীন উক্ত পদে কলেজের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করবেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর