,



শেখ হাসিনা আর ১০ বছর ক্ষমতায় থাকলে দেশ হবে উন্নত : সৈয়দ আশরাফ

শেখ হাসিনা আর ১০ বছর ক্ষমতায় থাকলেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ‍ুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ  সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভায় তিনি এসব কথা বলেন।

জাতিসংঘের অধিবেশন থেকে দেশে ফেরার পর প্রধানমন্ত্রীকে সংবর্ধনার প্রস্তুতি হিসেবে এ যৌথসভার আয়োজন করা হয়।

এ সময় নির্বাচন কমিশনসহ সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কমুক্ত রাখতে বিএনপিসহ সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানান


তিনি।

সৈয়দ আশরাফ বলেন, আমরা যদি সব প্রতিষ্ঠানকেই বিতর্কিত করি তাহলে গণতন্ত্র থাকবে না, আইন থাকবে না।  সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কিত করলে সভ্যতাও থাকবে না।

এর আগে মঙ্গলবার নতুন নির্বাচন কমিশনার নিয়োগে সার্চ কমিটি গঠনের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‌‌‘সার্চ কমিটি করেন, আর যাই করেন, জনমতের বাইরে গিয়ে কোনো কমিটি এদেশের মানুষ মেনে নেবে না।’

জবাবে সৈয়দ আশরাফ সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কিত না করার আহ্বান জানান।  তিনি বলেন, পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন নিয়োগ দেন রাষ্ট্রপতি। উনি সবার সঙ্গে আলাপ করেই তা করেন।  তিনি যে ইলেকশন কমিশন গঠন করবেন সেটাই হবে সবার কাছে গ্রহণযোগ্য।

যৌথসভায় সভাপতিত্ব করেন সৈয়দ আশরাফুল ইসলাম।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, খালিদ মাহমুদ চৌধুরী ও বি এম মোজাম্মেল হক সহ ঢাকা জেলা-মহানগর, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুরসহ ঢাকার আশপাশের জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর