সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সিয়াম

বাঙালী কণ্ঠ নিউজঃ বর্তমান সময়ের অভিনেতা সিয়াম আহমেদ। ছোট পর্দা মাতিয়ে ‘পোড়ামন ২’ ছবি দিয়ে বাজিমাত করেছেন চলচ্চিত্রেও। অপেক্ষায় আছে তার ‘দহন’ ছবিটি। এরইমধ্যে ছবির একটি গান ব্যাপক আলোচনা ও সমালোচনা তৈরি করেছে। এই ছবি দিয়ে আবারও সিয়ামের নায়িকা হিসেবে সাফল্যের অপেক্ষায় পূজা চেরী। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী। ‘দহন’-কে ঘিরে এখন প্রচারণা চলছে।

তবে অভিনয়ের বাইরে সমাজ সচেতন মানুষ হিসেবে আলদা পরিচিতি রয়েছে সিয়ামের। নানামুখী কর্মকাণ্ডেও অংশ নিয়ে থাকেন তিনি। তারই অংশ হিসেবে সম্প্রতি একটি সামাজিক সংগঠনের ব্যানারে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করলেন।

ময়ূরপঙ্খী সংস্থার এ আয়োজনে ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে অতিথি হিসেবে উপস্থিত হয়ে খাবার বিতরণ করেন চিত্রনায়ক সিয়াম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশনের চেয়ারম্যান গোলাম সারোয়ার মানিক।

আরও উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, ভাইস-চেয়ারম্যান-সাথী খানসহ আরও অনেকে।

এই আয়োজন সম্পর্কে সিয়াম বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটাতে আমার খুবই ভালো লাগে। খুব মজা করা যায়। সেদিন ওইসব শিশুদের মুখে খাবার তুলে দিতে অন্যরকম একটা আবেগীয় অভিজ্ঞতা সঞ্চয় করেছি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর