,



পদের নাম পর্নো জকি, কাজ …

চাকরির জন্য ছুটছে বিশ্বে যত বেকার আছে তত মানুষ। অনেকে হয়তো কাজ পেতে হচ্ছেন দেশান্তর। একটি চাকরি পাবার জন্য কত কিছুই না করতে হচ্ছে। কিন্তু চাকরি যদি হয় পর্নো দেখা তাহলে কী অবাক হবেন? ভাবছেন এ আবার কেমন চাকরি!

 

অন্য পাঁচ দশটা চাকরি থেকে আলাদা হলেও, দিনের নির্দিষ্ট সময়ে আপনাকে শুধু পর্নো মুভি দেখতে হবে- এই হলো মূল দায়িত্ব। পদের নাম পর্নো জকি। সম্প্রতি এ পদে লোক চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে ডেনমার্কের আরুশের হর্নস্লেথ নামের একটি বার। বিজ্ঞাপনে খুব ভালো মাইনে দেবার প্রতিশ্রুতিও দিয়েছে। টাকার অঙ্কটা কম নয় কিন্তু। বাংলাদেশি টাকায় মাসে প্রায় ২৫ লাখ টাকা।

 

কাজটা বসে বসে পর্নো দেখা হলেও তাদের অবশ্য বুদ্ধিমত্তার পরিচয় দিতে হবে, নইলে চাকরি টিকবে না। প্রতি সপ্তাহে প্রায় ২০ ঘণ্টা করে পর্নো ভিডিও দেখতে হবে। এ জন্য উপযুক্ত যাবতীয় সরঞ্জাম দেবে কর্তৃপক্ষ। তারা শুধু ল্যাপটপ, ডিভিডি নয়, পাশাপাশি ব্যবস্থা করে দেবে পর্নো ভিডিও দেখার উপযুক্ত নিরিবিলি জায়গা।

 

তবে এ কাজে বুদ্ধিমত্তার পরিচয় দেওয়া সহজ নয়। কারণ পর্নো জকির মূল কাজ হলো ওইসব ভিডিও থেকে বাছাই করে সেরা যৌন উত্তেজক শব্দ খুঁজে বের করা। আর এমন কিছু বাছাই করা শব্দ জুড়ে ৬০ ঘণ্টার একটি অডিও লুপ তৈরি করা হবে। যেটি পরবর্তী সময় ব্যবহার করা হবে বারে। আর হ্যাঁ, আবেদনকারীকে অবশ্যই ভালো রিসার্চার এবং সাউন্ড এডিটর হতে হবে।

 

 

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর