,



ময়মনসিংহ বিভাগেও জাতীয় পার্টির ভীত রয়েছে

বাঙালী কণ্ঠ নিউজঃ বৃহত্তর রংপুরের পর ময়মনসিংহ বিভাগেও জাতীয় পার্টির ভীত রয়েছে বলে ধরে নেওয়া হয়। বৈবাহিক সূত্রে এই এলাকার জামাতা হুসেইন মুহম্মদ এরশাদ। সদ্য গঠিত বিভাগে বর্তমান সংসদে বেশ কয়েকজন এমপি রয়েছেন। এবারও বেশ কিছু আসন ছিনিয়ে নিতে চায় জাতীয় পার্টি।

ময়মনসিংহ বিভাগের ২৯টি আসনে গোপনে একটি প্রার্থীর তালিকা প্রণয়ন করেছে। বেশিরভাগ আসনে একাধিক সম্ভাব্য প্রার্থীর নাম তালিকাভুক্ত করা হয়েছে। সম্মিলিত জাতীয় জোটের জন্য সম্ভাব্য আসন রাখা হয়েছে ৪টি।

ময়মনসিংহ জেলা
ময়মনসিংহ-১ আসনে অ্যাড. সোহরাব হোসেন ও জাহিদুল ইসলাম পাপ্পু, ময়মনসিংহ-২ এনায়েত হোসেন মণ্ডল ও নূর মোহাম্মদ, ময়মনসিংহ-৩ মোফারফ হোসেন ও এনএ মণ্ডল, ময়মনসিংহ-৪ পার্টির কো-চেয়ারম্যান সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, ময়মনসিংহ-৫ বর্তমান এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, ময়মনসিংহ-৬ মাহফিজুর রহমান বাবলু ও ডা. কে আর ইসলাম, ময়মনসিংহ-৭ রওশন এরশাদ, মো. তালহা ও ইঞ্জিনিয়ার কামাল হোসেন (ইসলামী মহাজোট), ময়মনসিংহ-৮ বর্তমান এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, ময়মনসিংহ-৯ মহিউদ্দিন জাহাঙ্গীর ও হাসমত মাহমুদ তারিক, ময়মনসিংহ-১০ কারি হাবিবুল্লাহ বেলালি ও মজিবুর রহমান, ময়মনসিংহ-১১ হাফিজ মাস্টার, আবু জাফর অধ্যক্ষ সাখাওয়াত হোসেন (ইসলামী মহাজোট)।

জামালপুর জেলা
জামালপুর-১ আসনে সাবেক মন্ত্রী এম সাত্তার, জামালপুর-২ মোস্তফা আল মাহমুদ, আবু আহাদ আল মামুন (বিএনএ জোট), জামালপুর-৩ এই আসনেও সাবেক মন্ত্রী এম সাত্তারের একক নাম রয়েছে। জামালপুর-৪ বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, মাওলানা খলিলুর রহমান, মোখলেছুর রহমান ও আবুল কালাম আজাদ।

শেরপুর জেলা 
শেরপুর-১ আলহাজ মো. ইলিয়াস উদ্দিন, শেরপুর-২ অধ্যাপক আবু সাঈদ ও তারেক সাঈদ, শেরপুর-৩ ইঞ্জিনিয়ার ইকবাল আহসান, আবু নাসের বাদল ও খোরশেদ আলম আল।

নেত্রকোনা জেলা
নেত্রকোনা-১ ওয়াহিদুজ্জামান আজাদ, ঝোটন দত্ত, নেত্রকোনা-২ আসমা সুলতানা, নেত্রকোনা-৩ অ্যাড. লিয়াকত আলী খান, মান্নান খান,আকরামুল হোসেন ও এমদাদুল হক, নেত্রকোনা-৪ জসিম উদ্দিন ভূঁইয়া।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর